OrdinaryITPostAd

ব্লগার ওয়েবসাইটে ফেসবুক পেজ এ্যাড করার নিয়ম-সুবিধা-গুরুত্বঃ

 

ব্লগার ওয়েবসাইটে ফেসবুক পেজ এ্যাড করার নিয়ম-সুবিধা-গুরুত্বঃ

ব্লগার ওয়েবসাইটে ফেসবুক পেজ এ্যাড করার নিয়ম-সুবিধা-গুরুত্বঃ

 

আপনার ব্লগার ওয়েবসাইট থাকলে আপনি যে একান ফেসবুক পেজ সেই ব্লগার ওয়েবসাইটে যুক্ত করতে পারেন। যখন বাহিরের থেকে কেউ আপনার ব্লগার ওয়েবসাইটে ভিজিট করবে তখন আপনার ফেসবুক পেজ লাইক ও দেখতে পারবে।  এই টিপসটি তাদের জন্য যারা ব্লগার ওয়েবসাইটে ফেসবুক পেজ যুক্ত করার নিয়ম জানে না।

কারন এই পোষ্টে আমি আপনাদেরকে ব্লগার ওয়েবসাইটে ফেসবুক পেজ এ্যাড করার উপায় দেখাবো। আপনারা ওয়েবসাইটে যে কোন ফেসবাক পেজ যুক্ত করার পদ্ধতি জানার পাশাপাশি ব্লগার ওয়েবসাইটে ফেসবুক পেজ এ্যাড করার সুবিধা ও অন্যান্য তথ্য জানতে পারবেন।

ব্লগার ওয়েবসাইটে ফেসবুক পেজ এ্যাড করার সুবিধাঃ

যদি আপনার ব্লগার সাইট থেকে থাকে তাহলে আপনি আপনার ফেসবুক পেজ সেই ব্লগার সাইটে এ্যাড করে লাইক এবং ফলোয়ার বাড়াতে পারবেন। কারন ব্লগার সাইটে ফেইসবুক পেজ এ্যাড করলে ব্লগার ভিজিটর আপনার ফেসবুক পেজ সম্পর্কে জানতে পারবে এবং পেজে তারা লাইক দিবে। আপনি আপনার ব্লগার পোষ্ট ফেসবুকে শেয়ার করে রাখলে তারা সহজেই ফেসবুকে পোষ্ট দেখতে পারবে এবং আপনার ব্লগার সাইটে প্রবেশ করে সেই আর্টিকেল পড়বে।

এতে ফেসবুক পেজের লাইক বাড়বেই পাশাপাশি আপনার ব্লগার সাইটে ভিজিটর অনেক বাড়বে। ১টি ব্লগার ওয়েবসাইট জনপ্রিয় করার জন্য ফেসবুক পেজ থাকা একান্ত গুরুত্পূর্ণ। শুধুমাত্র ফেসবুক পেজ খুললেই হবে না। উক্ত ফেসবুক পেজ ব্লগার ওয়েবসাইটে যুক্ত করতে হবে।এত আপনার ফেসবুক পেজ যেমন দ্রুত উপরের দিকে উঠবে তেমনি ফেসবুক থেকে ওয়েবসাইটে প্রচুর ভিজিটর আসবে। আপনার ওয়েবসাইট ও ফেসবুক পেজ দুই দিক থেকে লাভবান হবেন।

আরো দেখুন: ফেসবুকে একাউন্ট কিভাবে খুলতে হয়।

 

ব্লগার ওয়েবসাইটে ফেসবুক পেজ যুক্ত করার নিয়মঃ

ব্লগার ওয়েবসাইটে ফেসবুক পেজ যুক্ত করতে চাইলে প্রথমেই আপনার  একটি ফেসবুক পেজ থাকতে হবে। এছাড়া ব্লগার ওয়েবসাইট অবশ্যই থাকতে হবে। এই ২টি জিনিস যদি থাকে তাহলে  নিচের ধাপগুলো অনুসরন করুন--

প্রথমে আপনার ব্লগার ওয়েবসা্‌ইটের ড্যাসবোডে প্রবেশ করুন। এখন নিচের স্ক্রীনশটের মতো Layout অপশনে ক্লিক করুন----


 

 

তারপর আপনার ব্লগার সাইটে গিয়ে নিচের স্ক্রীনশটের মতো লিখে Save অপশনে ক্লিক করুন।

আরো দেখুনঃ এইলিংকে ক্লিক করে আরো দেখুন

উপসংহারঃ

আপনারা এই রকম পোষ্ট থেকে ব্লগার ওয়েবসাইটে ফেসবুক পেজ যুক্ত করার নিয়ম-সুবিধা ও তথ্য জানতে পেরেছেন। এই পোষ্ট আপনাদের কেমন লাগলো কমেন্টে জানাবেন। যদি আপনাদের কোথাও বুঝতে সমস্যা হয় বা ব্লগারে ফেসবুক পেজ এ্যাড করতে সমস্যা হয় তাহলো কমেন্টে অথবা আমাদের সাথে যোগাযোগ করে জানাবেন। আমি নিজ দায়িত্বে আপনাদের সমস্যাগুলি দেখবো। আর এরকম নিত্য নতুন টিপস পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক দিয়ে পাশে থাকতে ভুলবেন না।

 

 


 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪